সারা বাংলা

কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বাধা দেওয়ায় বাবাকে মারধর

নোয়াখালীর হাতিয়ায় ঘরে ঢুকে কলেজছাত্রীকে (১৮) ধর্ষণের চেষ্টা করেছে প্রেমলাল (৩০) দাস নামের এক যুবক। এ সময় ওই কলেজছাত্রীর বাবা বাধা দিলে তাকে মারধর করে প্রেমলাল দাস ও তার ভাই বাবুলাল দাস।

গত মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলার চর ইশ্বর ইউনিয়নের গামছাখালী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমলাল ওই গ্রামের শংকর দাসের ছেলে।

স্থানীয়দের অভিযোগ, রাজু বাহিনীর সদস্য প্রেমলাল দাস এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। ওই বাহিনীর সদস্যদের ভয়ে স্থানীয় অনেক মেয়ে অন্য এলাকায় থেকে লেখাপড়া করছে। মঙ্গলবারের ওই ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় এক জনপ্রতিনিধিসহ একটি মহল অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী ওই ছাত্রী হাতিয়া আদর্শ মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়েন।

ওই কলেজছাত্রীর বাবা জানান, এ বিষয়ে তিনি হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেছেন। ইউএনও এবং ভূমি কমিশনার বুধবার দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন বলেছেন, ‘মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।’

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ করেনি।