সারা বাংলা

কিশোরগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭৭তম শাখা উদ্বোধন

কিশোরগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৭৭তম শাখার যাত্রা শুরু হয়েছে। 

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপর ৩টায় জেলা শহরের ঈশাখাঁ রোডে জমকালো আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ব্যাংকের এ শাখার উদ্বোধন করা হয়। কিশোরগঞ্জের জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান শাখার উদ্বোধন করেন।

এ উপলক্ষে ব্যাংকের নতুন কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। 

আলোচনায় সভায় ব্যাংকের পক্ষ থেকে বলা হয়, প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত এনআরবিসি ব্যাংক কেবল শুধু ব্যাংক নয়, এটি আরও বেশি কিছু। এনআরবিসি ব্যাংক নিজেদের লাভের চেয়ে সামাজিক দায়বদ্ধতাকে বেশি গুরুত্ব দেয়।  কোভিড-১৯ মহামারি থেকে শুরু করে জাতীয় যেকোনো দুর্যোগে সবার আগে ছিল ভবিষ্যতেও থাকবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া, এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, ব্যাংকের শেয়ারহোল্ডার মোহাম্মদ অলী চৌধুরী, কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক ইলিয়াস উদ্দিন, স্থানীয় ব্যবসায়ী মো. মাসুদুর রহমান খান অপু, শেখ আসাদুজ্জামান খোকনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেখে স্বাধীনতা কর্নারের উদ্বোধন করা হয়।