সারা বাংলা

সাতক্ষীরার ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যাচেষ্টা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ আব্দুর রহিমকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে ঢুকে তাকে এলোপাতাড়ি কোপায় দুর্বৃত্তরা। এর আগে জানালার বাইরে থেকে তাকে লক্ষ্য করে গুলি করা হয়।

ইউপি চেয়ারম্যানের সঙ্গে থাকা ইশরাত আলী বলেন, সন্ধ্যায় চেয়ারম্যান ইউনিয়ন পরিষদে নিজ কক্ষে বসে কাজ করছিলেন। তখন ৭/৮টি মোটরসাইকেল যোগে ১০/১২ জন সন্ত্রাসী বোরখা পরে ঘটনাস্থলে প্রবেশ করে। কিছু বুঝে উঠার আগে তারা চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি করে। গুলি চেয়ারম্যানের মাথার একপাশে বিদ্ধ হলে লুটিয়ে পড়েন তিনি। সন্ত্রাসীরা গুলি করে ক্ষ্যান্ত হয়নি। তাকে চাপাতি দিয়ে মাথায় আঘাত করে। স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা মোটরসাইকেল যোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌহিদ রহমান বলেন, চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, পুলিশ ঘটনার রহস্য উন্মোচনে কাজ শুরু করেছে।