সারা বাংলা

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

ঝিনাইদহে ‘জাতীর পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এ শ্লোগানে জেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে স্থানীয় শহরের পোস্ট অফিস মোড়ে সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে জেলা প্রশাসন, জুডিশিয়াল সার্ভিস এ্যাসোসিয়েশন, জেলা পুলিশ, সড়ক বিভাগ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ইসলামী ফাউন্ডেশন ও স্বাস্থ্য বিভাগ ছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

এসময় বক্তারা বলেন, ‘জাতীর পিতাকে নিয়ে কোনো ধরনের অবমাননা সহ‌্য করা হবে না। জাতীর পিতার  জন্ম না হলে, লাল সবুজের এই পতাকা পেতাম না। যারা বঙ্গবন্ধুকে কটূক্তি ও ভাস্কর্য ভাঙচুর করছে তারা দেশের অস্তিত্বকে আঘাত করছে। সে কারণে সবাইকে জাতীর পিতার সম্মানকে ধরে রাখার আহবান জানাই।’

এ সময় প্রশাসনের পক্ষ থেকে বক্তব্য দেন— জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমনের বিচারক চাদ মো. আব্দুল আলিম আলরাজি, জিফ জুডিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. হাসানুজ্জামান ও সিভিল সার্জন ডা. সেলিনা বেগমসহ অনেকে।