সারা বাংলা

মাগুরায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

মাগুরার মহম্মদপুর উপজেলায়র বাবুখালিতে যৌতুক না পেয়ে স্ত্রী মনিরা খাতুনকে (১৮) পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী মো. জিয়ারুল মুন্সীকে (২২) আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বিষয়টি জানিয়েছেন।

এর আগে রোববার দিবাগত রাতে (২৭ ডিসেম্বর) মহম্মদপুর উপজেলার রায়পুর এলাকার মধুমতি নদীর চর থেকে পুলিশ জিয়ারুলকে আটক করে।

গৃহবধূর পারিবারিক সূত্রের বরাত দিয়ে ওসি জানান, রায়পুর গ্রামের হারুন মুন্সীর ছেলে পেশায় কৃষি শ্রমিক জিয়া মুন্সীর সঙ্গে চারমাস আগে পাশ্ববর্তী কোমর গ্রামের আরিফ মোল্যার মেয়ে মনিরা খাতুনের বিয়ে হয়।

বিয়ের পর থেকে যৌতুকের টাকা এনে দেওয়ার জন্য প্রায় প্রতিদিনই তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। ঘটনার দিন শুক্রবার সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে জিয়া কাঠ দিয়ে মনিরার মাথায় সজোরে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণের জন্য ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মনিরার বাবা আরিফ মোল্যা জানান, তার মেয়েকে বিয়ের পর থেকে যৌতুকের জন‌্য জিয়ারুল মুন্সী মারধোর করত। ঘটনার দিন সকালেও সে ফোন করে বাড়ি নিয়ে যেতে বলেছিল।

ওসি তারক বিশ্বাস জানান, এ ঘটনায় অভিযুক্ত জিয়াউর মুন্সীকে আটক করা হয়েছে। তিনি স্ত্রী হত্যার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গৃহবধূর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহত নারীর পরিবারের লোকজন মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। মামলা দায়েরের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।