সারা বাংলা

রোহান হত্যা মামলা: প্রধান আসামি কিশোর গ্রেপ্তার 

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সেপটি ট্যাংকে ফেলে রোহান হত্যা মামলার প্রধান আসামি কিশোর নয়নকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশের একটি দল।

শনিবার (২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আরামবাগ এলাকার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রোহানের জানাজা শেষে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার কিশোর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আরামবাগ এলাকার মৃত বাবুর ছেলে নয়ন (১১)।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, রোহানের মরদেহ উদ্ধারের পর হাসপাতালের সিসি ফুটেজ দেখে অভিযুক্ত ওই কিশোরকে চিহ্নিত করা হয়। এরপর তাকে ধরতে পুলিশের একাধিক টিম বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে শনিবার রাত সাড়ে ১২টার দিকে তার নিজ বাড়ি থেকে গোয়েন্দ পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, নয়ন ওই শিশুটিকে অপহরণ করে ভিক্ষা করার জন্য নিয়ে আসে হাসপাতালে। পরে তাকে হাসপাতালের লাশ কাটা ঘরের পেছনের একটি সেপটি ট্যাংকে ফেলে দেয়। কিন্তু কি কারণে হত্যা করা হয় সেটা এখন জানা যায়নি। তবে প্রধান আসামি ছোট হওয়ায় গণমাধ্যমকর্মীদের সামনে তাকে নিয়ে আসেনি পুলিশ।  এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, রোহান নিখোঁজের তিনদিন পরে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের লাশ কাটা ঘরের পেছনের একটি সেপটি ট্যাংকি থেকে তার মহদেহ উদ্ধার করে পুলিশ।