সারা বাংলা

বরিশালে নির্বাচনি সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হামলায় আহত আফসার হোসেন সিকদার (৫১) মারা গেছেন।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার (১৭ জানুয়ারি) দুপুরে হামলায় আহত হন আফসার হোসেন সিকদার। 

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থীকে করে অভিযুক্ত করে তাদের বিচার দাবি করেছেন নিহতের স্বজনরা।  

নিহত আফসার হোসেনের ছেলে রাসেল সিকদার বলেন, তার বাবা পৌর নির্বাচনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূর মোহাম্মদ জোমাদ্দারের পক্ষে কাজ করছিলেন। তার পক্ষ ত্যাগ করে প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর পক্ষে কাজ করার জন্য গত শনিবার (১৬ জানুয়ারি) তার কর্মীরা বাবাকে বলেন। 

রাসেল সিকদার আরও বলেন, এর জের ধরে পর দিন রোববার (১৭ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে মেহেন্দিগঞ্জ পৌর শহরের পাতারহাট আরসি কলেজের সামনে প্রতিপক্ষের লোকজন বাবার ওপর অতর্কিত হামলা চালায়। তারা ইট দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে তিনি অচেতন হয়ে পড়লে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

আগামী ৩০ জানুয়ারি মেহেন্দিগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।