সারা বাংলা

চট্টগ্রাম আইনজীবী সমিতির বার্ষিক ভোজ ও পুরস্কার বিতরণ

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বার্ষিক ভোজ ও আন্তঃ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। 

বুধবার (২০ জানুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর কোর্ট হিলে আইনজীবী ভবনের কনফারেন্স হলে বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী অ্যাডভেকেট শ.ম রেজাউল করিম এমপি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ মোক্তার আহমদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেন, মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান, চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওসমান গণি, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন নাহার রুমী, বার কাউন্সিলের সদস্য দেলোয়ার হোসেন চৌধুরী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক রুহুল কুদ্দুস কাজল। 

স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এএইচএম জিয়াউদ্দিন।

উৎসবমুখর এই পুরস্কার বিতরণী ও ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি শ.ম রেজাউল করিম বার্ষিক আন্তঃ আইনজীবী ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে ট্রফি ও নগদ অর্থ পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, চট্টগ্রাম আইনজীবী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রুনা কাশেমের উদ্যোগ ও সার্বিক ব্যবস্থাপনায় বর্ণাঢ্য আয়োজনে এবারের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগীতার মুল দুটি ইভেন্ট ফুটবল এবং ক্রিকেটে একই সাথে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কোর্ট ওয়ারিয়র্স টিম।

চট্টগ্রাম আইনজীবি সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রুনা কাশেম জানান, চট্টগ্রাম আইনজীবী সমিতির ১২৮ বছরের ইতিহাসে সবচেয়ে বৃহৎ, বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং বার্ষিক ভোজ সফলভাবে সম্পন্ন হয়েছে।