সারা বাংলা

চেতনানাশক ইনজেকশন দিয়ে প্রেমিককে হত্যা, প্রেমিকা গ্রেপ্তার

প্রেমিককে ডেকে এনে অ্যানেসথেসিয়ার অতিরিক্ত ডোজ দিয়ে হত্যার অভিযোগে প্রেমিকা লাভলী খাতুনকে (২২) গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দিকী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রুবেল রানা (২৮) টাঙ্গাইলের কালিহাতি থানার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে।

গ্রেপ্তার প্রেমিকা লাভলী খাতুন টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে।

সিরাজগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম জানান, গত ২৭ জানুয়ারি সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সদর থানার ইকোপার্কে একটি লাশ পাওয়া যায়। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ও সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আলামত সংগ্রহ করে। এরপর অজ্ঞাতনামা হিসেবে সদর থানায় সাধারণ ডাইরি (জিডি) করে লাশের ময়নাতদন্ত করা হয়। সন্ধ্যার পর লাশের পরিচয় পাওয়া যায়। ওইদিন রাতেই নিহত রুবেল রানার বাবা বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় গত ১৬ ফেব্রুয়ারি গভীর রাতে ঢাকা ধামরাই এলাকা থেকে লাভলীকে গ্রেপ্তার করা হয়েছে।

মোহাইমিনুল ইসলাম আরও জানান, অ্যানেসথেসিয়ার অতিরিক্ত ডোজের কারণে রুবেল মারা যায়। পরদিন তার মরদেহ পাওয়া যায়। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে লাভলী খাতুনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে রুবেলের একটি ব্যবহৃত মোবাইল ফোনও জব্দ করা হয়েছে।