সারা বাংলা

বোনের সংসারের ঝগড়া মেটাতে এসে লাশ হলেন ভাই

বোনের সংসারের পারিবার সমস্যা সমাধান করতে এসে দক্ষিণ সুনামগঞ্জে ভগ্নিপতির ছুরিকাঘাতে জীবন দিতে হয়েছে দিপু বিশ্বাস (৩৫) নামের এক যুবককে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার জয়কলস ইউনিয়নের নমশুদ্র গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘাতক বোন জামাই রনু বিশ্বাসকে (৩৫) আটক করেছে পুলিশ। রনু বিশ্বাস পেশায় চানাচুর-মুড়ি বিক্রেতা।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্নকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, ঘাতক রনু বিশ্বাস পেশায় একজন চানাচুর-মুড়ি বিক্রেতা। তিনি পারিবারিক নানা বিষয় নিয়ে প্রায়ই স্ত্রীর সাথে ঝগড়া বিবাদ ও মারধর করতেন। এসব সমস্যা সমাধান করতে বৃহস্পতিবার রাতে বোনের বাড়িতে যান দিপু বিশ্বাস। তাদের পারিবারিক সমস্যা সমাধান করার চেষ্টা করার এক পর্যায়ে বাকবিতণ্ডা সৃষ্টি হলে ঘাতক রনু বিশ্বাস ক্ষেপে গিয়ে চানাচুর বিক্রিতে ব্যবহৃত ছুরি দিয়ে দিপু বিশ্বাসকে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে এবং ঘাতক বোন জামাই রনু বিশ্বাসকে আটক করেন।

এ ব্যাপারে ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় এলাকাবাসীর সহযোগিতায় অভিযান চালিয়ে ঘাতক রনু বিশ্বাসকে আটক করা হয়েছে।