সারা বাংলা

চট্টগ্রামে জেলা পুলিশ সুপারের নতুন কার্যালয় উদ্বোধন

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার দুই নম্বর গেইট এলাকায় জেলা পুলিশ সুপারের নতুন কার্যালয় ভবন উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এবং নামফলক উন্মোচনের মাধ্যমে নব নির্মিত এই অত্যাধুনিক ভবনের উদ্বোধন করেন তিনি। 

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হকের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এ. বি. এম ফজলে করিম চৌধুরী, মোসলেম উদ্দিন চৌধুরী, আবু রেজা নদভী, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন এবং চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর প্রমুখ।

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, ৯ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট অত্যাধুনিক পুলিশ সুপার কার্যালয় ভবনটির নির্মাণকাজ শুরু হয় ২০১৭ সালে। প্রকল্পটি বাস্তবায়ন করে গণপূর্ত বিভাগ। 

নতুন ভবন নির্মানকালীন নগরীর হালিশহরে অবস্থিত জেলা পুলিশ লাইন থেকে পুলিশ সুপার কার্যালয়ের কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। নতুন ভবনটি আধুনিক এবং সুপরিসর জায়গাজুড়ে নির্মিত হয়েছে।