সারা বাংলা

ছাত্রীকে উত্ত্যক্ত করায় বাসের সুপারভাইজার-হেলপার আটক

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় চলন্ত বাসে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে বাসটির সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ। এর আগে দুপুরে নবীগঞ্জ উপজেলার ওসমানী রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, নবীগঞ্জ থেকে ঢাকাগামী লাকী পরিবহনের হেলপার ইব্রাহিম খলিল ও সুপারভাইজার রতন সূত্রধর। খলিল নরসিংদী ও রতন মুন্সীগঞ্জ জেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার (২৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের স্নাতক পড়ুয়া এক ছাত্রী লাকী পরিবহনের বাসে করে হবিগঞ্জ থেকে নবীগঞ্জ যাচ্ছিলেন। পথে চলন্ত বাসে হেলপার ও সুপারভাইজার তাকে উত্ত্যক্ত করেন। বাস থেকে নেমে কলেজছাত্রী বিষয়টি তার পরিবারকে জানান। এরপর রোববার (২৮ ফেব্রুয়ারি) পুনরায় একই রোড দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন বাসটি থামিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। 

নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ জানান, স্থানীয় লোকজন তাদের ধরে পুলিশে সোপর্দ করেছে। কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনা উল্লেখ করে তারা লিখিত অভিযোগও করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।