সারা বাংলা

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেপ্তার বেলাল ৩ দিনের রিমান্ডে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় গ্রেপ্তার বেলাল হোসেন ওরপে বেলালের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (৮ মার্চ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতের (কোম্পানীগঞ্জ) বিচারক মোসলেহ উদ্দিন নিজাম এই আদেশ দেন। এর আগে বেলালকে আদালতে হাজির করে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নোয়াখালী।

পিবিআই পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তদন্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বেলালকে আদালত সোপর্দ করে ৫ দিনের রিমান্ড চাইলে দীর্ঘ শুনানির পর আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে। এই মামলায় বেলালকে আদালত থেকেই রিমান্ডে নিয়ে গেছে বলে জানিয়েছে পিবিআই।

উল্লেখ্য, গ্রেপ্তার বেলাল হোসেন ওরপে বেলাল (৩০) উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইব্রাহীমের ছেলে। বেলাল চরফকিরা ইউনিয়ন যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। গতকাল রোববার (৭ মার্চ) দুপুরে বসুরহাট পৌরসভার হাসপাতাল রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে চাপরাশিরহাট পূর্ব বাজারে বসুরহাট পৌরসভার মেয়র, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার সমর্থকদের সঙ্গে কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সমর্থকদের সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়। ২০ ফেব্রুয়ারি শনিবার ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।