সারা বাংলা

দুর্নীতি সহনীয় করতে কাজ করবে দুদক : নবনিযুক্ত চেয়ারম্যান

দুর্নীতি দমন ক‌মিশনের (দুদক) নবনিযুক্ত চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দিন আব্দুল্লাহ বলেছেন, ‘পুরোপুরি দুর্নীতিমুক্ত করা খুবই দুরূহ কাজ। তবে দুর্নীতি সহনীয় পর্যায়ে নিয়ে আসতে আমরা কাজ করবো।’

‌শনিবার (১৩ মার্চ) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

দুদক চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল শোষণমুক্ত, বৈষম্যহীন ও দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার রজতজয়ন্তীতে দুদক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করবে।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দুর্নীতি দমন ক‌মিশনের নবনিযুক্ত চেয়ারম্যান। পরে তি‌নি বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে দুদক চেয়ারম্যান বঙ্গবন্ধু ভবনে র‌ক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় দুদক কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক, সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার, জেলা প্রশাসক শা‌হিদা সুলতানা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।