সারা বাংলা

মাদারীপুরে বাক-প্রতিবন্ধী ভ্যানচালকের লাশ উদ্ধার

মাদারীপুরের গাছবাড়ীয়া এলাকায় বাক-প্রতিবন্ধী ভ্যানচালক জুয়েল বেপারী (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৪ এপ্রিল) সকালে গাছবাড়ীয়া গ্রামের দালাল বাড়ির পিছনের কলাবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। জুয়েল গাছবাড়ীয়ার আজমত বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত দুইদিন আগে জুয়েল গাছবাড়ীয়ার একটি বিয়ে বাড়িতে নাচগান করে এবং পরদিন শনিবার একই বাড়িতে খাবারের অনুষ্ঠান শেষে রাত ১২টার দিকে মস্তফাপুর বাসস্ট্যান্ড আবুল হোটেল থেকে ৪টা রুটি ও দুটি ডিম ভাজি নিয়ে যায়। তখন সাথে কয়েকজন লোক ছিল। স্থানীয় একজন আজ (রোববার) ভোরে নামাজ পড়তে এসে রাস্তার পাশে ভ্যান দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এর এক ঘণ্টা পর একই এলাকার কলাবাগানে জুয়েলের লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরি আঘাত ছিল।

নিহত জুয়েলের বাবা আছমত বেপারী মোবাইল ফোনে বলেন, আমার ছেলের কোন শত্রু নাই, আমার আছে, তাই হয়তো আমার ছেলেকে মেরে ফেলেছে। আমি যশোর আছি মাদারীপুর এসে থানায় অভিযোগ করবো।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এহসানুর রহমান ভূইয়া বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি ছেলেটিকে অন্য কোন স্থানে রেখে মৃত্যু নিশ্চিত করে এখানে ফেলে রাখা হয়েছে।