সারা বাংলা

লকডাউনেও থেমে নেই মাদক কারবারিরা

করোনাভাইরাস আতঙ্কে বেশির ভাগ মানুষ ঘরবন্দি। ঠিক সেই সময়েও থেমে নেই সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড়ের মাদকের কারবার। লকডাউনে মাদক কারবারিরা যেন আরও বেশি বেপরোয়া হয়ে উঠেছে।

এদিকে, মাদক কারবারিদের প্রতিরোধ করতে নিয়মিত মাদক বিরোধী অভিযান চালাচ্ছে প্রশাসন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) অভিযান চালিয়ে ২১ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা।

শুক্রবার (৯ এপ্রিল) বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

গ্রেপ্তাররা হলেন— কুড়িগ্রাম জেলার কালিগঞ্জ গ্রামের আবু বক্করের ছেলে মকবুল হোসেন (৫৫), খলিলুর রহমানের ছেলে আজির রহমান (৩৮), ছলিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন ও মৃত আব্দুল জিলল বাবুর ছেলে খোকন বাবু (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এসময় ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এছাড়া, তাদের নিকট থেকে নগদ ৬ হাজার টাকা ও মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল জব্দ করা হয়। গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে জব্দ করা আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।