সারা বাংলা

ভয়ে হাসপাতাল থেকে পালিয়ে এসে শ্বশুর বাড়িতে মৃত্যু

মাদারীপুরের শিবচরে কাদিরপুর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ইলিয়াছ ঢালী (৪০) নামে একজন মারা গেছেন। আরো ৫ জন আহত হয়েছেন ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোর ৫টার দিকে তিনি মারা যান । তিনি ভয়ে হাসপাতাল থেকে পালিয়ে শ্বশুর বাড়িতে এসেছিলেন। ইলিয়াছ ঢালী শিবচর উপজেলার ডিগ্রিরচর গ্রামের ইউনুস ঢালীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (১৪ এপ্রিল) রাত ৯টার দিকে শিবচর উপজেলার কাদিরপুরে ডিগ্রিরচর এলাকায় কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারীর সমর্থক আব্বাস মুন্সীর সঙ্গে অপর চেয়ারম্যান প্রার্থী চাঁন মিয়া তালুকদারের সমর্থক মজিবুর রহমানের কথা কাটাকাটি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উপয়পক্ষের সমর্থক অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারীসহ আহত হয় অন্তত ৬জন। তাদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতদের দুই চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে দেখতে গেলে উভয়পক্ষের সঙ্গে ফের সংঘর্ষ হয়। ভয়ে আহতদের মধ্যে কয়েকজন হাসপাতাল থেকে  পালিয়ে যায়। আহত ইলিয়াছ ঢালী উপজেলার শেখপুরের সম্বুক এলাকায় শ্বশুরবাড়ি চলে আসেন। ভোর ৫টার দিকে তিনি সেখানে মারা যান।

মাদারীপুরের শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল মাদারীপুরের শিবচর উপজেলার সবকটি ইউনিয়নসহ দেশের ৩শ’ ৭১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হওয়ার কথা ছিলো। করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় নির্বাচন কমিশন সকল প্রকার নির্বাচন বন্ধ ঘোষণা দেয়।