সারা বাংলা

না.গঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় স্ত্রীকে হত্যার অভিযোগে হীরা চৌধুরীকে (৩০) আটক করা হয়েছে।

বুধবার (২৬ মে) সকালে উপজেলার পূর্ব লামাপাড়া থেকে মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ মরদেহের ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিশা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে৷

নিহতের নাম তানজিদা আক্তার পপি (২৫)। তিনি সদর উপজেলার বক্তাবলীর রাজাপুর গ্রামের মৃত আলী আশরাফের মেয়ে। আর স্বামী হীরা চৌধুরী পূর্ব লামাপাড়া গ্রামের ওমর চৌধুরী তুহিনের ছেলে। হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরিও উদ্ধার করেছে পুলিশ। 

পপির পরিবার জানান, ১৩ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়৷ তাদের ঘরে তুষার (১০) ও তোয়াফ (৬) নামে দুই ছেলে রয়েছে৷ শ্বশুরবাড়ি থেকে টাকা দাবি করতো হীরা চৌধুরী৷ জমি বিক্রিসহ নানাভাবে টাকা জোগাড় করে বিভিন্ন সময় তাকে দেওয়া হয়েছে। বুধবার সকাল ৮টার দিকে মোবাইল ফোনে তারা জানতে পারে পপি হাসপাতালে৷ পরে সেখানে গিয়ে জানতে পারে, পপিকে হত্যা করা হয়েছে। 

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক জাকির মাসুদ জানান, পাশের কক্ষে লুকিয়ে থাকা হীরা চৌধুরীকে আটক করা হয়েছে৷ পপিকে হাত বেঁধে গলায় ও ঘাড়ের পেছনে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।  

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, আটক হীরাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।