সারা বাংলা

নগদ সাড়ে ৪ লাখ টাকা, ৫৭ ভরি স্বর্ণ, ৩২ হাজার ইয়াবাসহ আটক ১

কক্সবাজারের টেকনাফে অবৈধ ৫৭ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৪ লাখ টাকা ও ৩২ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

বুধবার (৯ জুন) বেলা সাড়ে ১১টায় রামুর র‌্যাব-১৫ এর কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তথ্য জানান অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

উইং কমান্ডার জানান, টেকনাফের দক্ষিণ ডেইল পাড়ায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কতিপয় মাদক কারবারি অবস্থান করছে এমন সংবাদ পাওয়া যায়। এই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে র‌্যাবের একটি চৌকস দল সেখানকার মঞ্জুর আহাম্মদের দোকানের সামনে পৌঁছলে মাদক কারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা নুরুল আলম (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করে।

এসময় আসামির সঙ্গে থাকা কালো রংয়ের ব্যাগ তল্লাশি করে অবৈধ ৫৭ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৪ লাখ টাকা ও ৩২ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ওই আসামি দীর্ঘদিন টেকনাফের সীমান্তবর্তী এলাকায় অবৈধ স্বর্ণের ব্যবসাসহ ইয়াবা ট্যাবেলট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছেন বলে স্বীকার করেছেন।

উইং কমান্ডার আরও জানান,আটক  নুরুল আলমকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান এই কর্মকর্তা।