সারা বাংলা

বাসের ধাক্কায় প্রাণ গেলো ৩ প্রাইভেটকার আরোহীর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় একটি বাসের ধাক্কায় অপর একটি প্রাইভেটকারের তিন জন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১৭ জুন) দিবাগত রাত ৩টার দিকে মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজি এলাকার হোটেল কাননের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (১৮ জুন) সকালে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী এবং ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান।

নিহতরা হলেন— লক্ষ্মীপুর সদরের হামন্দী এলাকার ফখরুল আলম দুলাল (৫২), রাজধানী ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮) ও প্রাইভেটকারের চালক শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫)।

এ ঘটনায় মাহবুব আলম (৫০) নামের একজন আহত হয়েছেন।

নিহত মিরাজের বড় ভাই মো. মনির  হোসেন বলেন, ‘বৃহস্পতিবার রাতে নোয়াখালী যাওয়ার উদ্দেশ্য ঢাকা থেকে বের হয় আমার ছোট ভাই। রাত ৩টায় দুর্ঘটনার খবর পাই। এছাড়া আর কিছুই বলতে পারবো না।’

ওসি দেবাশীষ চৌধুরী এবং ওসি আনিসুর রহমান জানান, বাসটি ছিলো খাগড়াছড়ি থেকে ঢাকাগামী আর প্রাইভেটকারটি ছিলো ঢাকা থেকে চট্টগ্রামগামী। রাত ৩টার দিকে সুয়াগাজি এলাকার হোটেল কাননের সামনে প্রাইভেটকারটি ইউটার্ন নেওয়ার সময় বাসটি ওই প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা দুই জন এবং ঢাকায় নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

তারা আরও জানান, নিহতদের মরদেহ  এবং দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা রয়েছে। দুপুরের দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এরপর স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।