সারা বাংলা

মাগুরায় মসজিদের ভিতর স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা

মাগুরা মহম্মদপুর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে মসজিদের ভিতর এক স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ শনিবার (১৯ জুন) রাতে উপজেলার পলাশবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই ব্যক্তির নাম আলাউদ্দিন মোল্যা ওরফে পাখি মাস্টার (৫৫)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল হক মোল্লার ছেলে ও পলাশবাড়ীয়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। 

পুলিশ, এলাকাবাসী ও নিহত শিক্ষকের পরিবার জানায়, আজ বিকেলে পাখি মাস্টার বাড়ির পাশে মসজিদে আসরের নামাজ পড়তে যান। এসময় একাকিত্বের সুযোগে তিন-চারজন তার উপর অতর্কিত হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যান।

আহত শিক্ষকের ছেলে রুবেল মিয়া জানান, গ্রামে তার বাবার সাথে প্রতিপক্ষের লোকজনের সাথে নানা বিষয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় বাবাকে মসজিদে একা পেয়ে একই গ্রামের রবিউল মোল্যা, বাঁশি মোল্যা ও তার লোকজন হামলা চালান বলে তিনি দাবি করেন। 

আহত পাখি মিয়াকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আজ রাত ১১টার দিকে তিনি মারা যান।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস পাখি মাস্টারের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।