সারা বাংলা

বিবাহিত-অবিবাহিত প্রীতি ফুটবল ম্যাচে প্রাণ গেলো যুবকের

নাটোরের সিংড়া উপজেলায় বিবাহিত-অবিবাহিত দুই দলের প্রীতি ফুটবল ম্যাচে বুকে বল লেগে প্রাণ হারিয়েছেন আব্দুল আজিজ (১৭) নামে এক কলেজ ছাত্র।

সিংড়া উপজেলায় রামানন্দ-খাজুরা ইউনিয়নের ভেগা এলাকায় শুক্রবার (২৫ জুন) বিকেলে এই অঘটন ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

শনিবার (২৬ জুন) সকালে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার দুপুরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে আজিজের সম্পন্ন হয়েছে।

আব্দুল আজিজ ভোগা গ্রামের কৃষক শামসুল মোল্লার ছেলে। তিনি ছিলেন সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

তার কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার বিকাল ৫টায় ভোগা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিবাহিত-অবিবাহিত দুই দলের প্রীতি ফুটবল খেলা চলছিলো। আব্দুল আজিজ অবিবাহিতদের পক্ষে নেমে একটি গোল করেন। কিছুক্ষণ পরে একটি কর্নার কিকের বল হেড দিতে গিয়ে বুকে লেগে তার নিঃশ্বাস আটকে যায়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।