সারা বাংলা

বগুড়ায় মাদকসহ আটক ২

বগুড়ায় সাড়ে ৬ হাজার পিস ইয়াবা এবং ৪ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তি রোববার (১১ জুলাই) বিকেল ৫টায় বগুড়ার শাজাহানপুর উপজেলার বি ব্লক এলাকা থেকে তাদের আটক করা হয়।

রাতে র‌্যাব-১২ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়।

আটককরা হলেন— পাবনা জেলার রামচন্দ্রপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে হামিদুর রহমান (৪০) ও কুমিল্লা জেলা তিতাস থানার আকালিয়া গ্রামের মৃত আব্দুল রফের ছেলে  সাজ্জাদ হোসেন (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে যে, ঢাকা থেকে ইয়াবা এবং গাঁজার একটি বড় চালান বগুড়ায় আসছে। এরপর তারা শাজাহানপুরের বি-ব্লক এলাকার রুপালী ব্যাংকের সেনানিবাস শাখার সামনে আগে থেকেই অবস্থান নিয়ে থাকে। এরপর বিকেল ৫টায় ইয়াবা ও গাঁজাবহনকারী পিকআপটি ঘটনাস্থলে পৌঁছলে পিকআপে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর পিকআপ তল্লাশি করে ৬ হাজার ৬০০ পিস ইয়াবা, ৪ কেজি গাঁজাসহ হামিদুর রহমান ও সাজ্জাদ হোসেনকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন স্বীকার করেছেন যে, তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজহানপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।