সারা বাংলা

রাজশাহীতে কলেজছাত্রকে কুপিয়ে হত‌্যা, আটক ৩

রাজশাহীর চারঘাটে আতশবাজি ফোটানো নিয়ে আশিক ইসলাম (১৮) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত‌্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ জুলাই) দুপুরে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ‌্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ডালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আশিক ইসলাম চারঘাট পৌরসভার মেরামাতপুর মহল্লার আসলাম আলীর ছেলে। আশিক এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আশিক ইসলামের পরিবারের দাবি, আশিকের বন্ধু আশিক আলী তাকে খুন করেছেন। এ ঘটনায় আশিক আলীর বাবা কালাম আলী, মা আরিফা বেগম ও বড় ভাই আরিফকে আটক করেছে পুলিশ। তবে ঘটনার প্রধান অভিযুক্ত আশিক আলী পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে নিহত আশিক ইসলাম ও তার বন্ধুরা স্থানীয় কাঁকরামারী বাজারে আতশবাজি কিনতে যান। আতশবাজি নিয়ে ফেরার পথে তাদের আরেক বন্ধু আশিক আলী সঙ্গে দেখা হয়। এ সময় আশিক ও তার বন্ধুদের কাছে থেকে মজার ছলে আতশবাজি কেড়ে নিয়ে পালিয়ে যান আশিক আলী। পরে রাত ১০টার দিকে আশিক ইসলাম ও তার বন্ধুরা কয়েকজন মিলে ডালিপাড়া গ্রামে আশিক আলীর বাড়িতে যান আতশবাজি নিয়ে আসতে। এ সময় দুই আশিকের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে আশিক ইসলাম ও তার বন্ধুরা আশিক আলীর পরিবারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আশিক আলী ও আশিক ইসলাম দুজনই আহত হন। হাসপাতালে নেওয়ার পথে আশিক ইসলামের মৃত্যু হয়।