সারা বাংলা

‘জীবন আপনার, নিজেকেই সচেতন হতে হবে’ 

করোনাভাইরাসের সংক্রমণরোধে নিজে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। 

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে নতুন ১৫০ শয্যা জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ভবন পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ পরামর্শ দেন। 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, ‘বর্তমান সরকার করোনা মহামারি থেকে মানুষকে রক্ষা করার জন্য আন্তরিকভাবে কাজ করছে। কিন্তু জীবনটা আপনার সরকারের নয়, সরকার সর্বোচ্চ দায়িত্ব পালন করবে আর আমরা অবহেলা করে পরিস্থিতি অবনতি করবো, এটি যেন না হয়। সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’ 

করোনা সংক্রমণরোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনার প্রকোপ আরও বাড়লে দেশের রপ্তানি ব্যাণিজ্যে ধস নামবে। রপ্তানি বাণিজ্যে ধস নামলে অর্থনীতি হুমকির সম্মুখীন হবে।

হাসপাতাল পরিদর্শনকালে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, আধুনিক জেলা হাসপাতালের  তত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক প্রমুখ উপস্থিত ছিলেন।