সারা বাংলা

বাগেরহাটে ৬ নিহতের ৩ জনের পরিচয় মিলেছে, পিকআপ চালক আটক

বাগেরহাটের ফকিরহাটে পিকআপ ভ্যানের ধাক্কায় ইজিবাইকের চালকসহ নিহত ৬ জনের মধ্যে ৩ জনের পরিচয় মিলেছে।

এরা হলেন- বাগেরহাটের রামপাল উপজেলার চাকশ্রী বাজার এলাকার মৃত ওহিদের ছেলে আব্দুল হাই (৫৫), ফকিরহাট উপজেলার নলদা মৌভোগ এলাকার দিলিপ রাহার ছেলে উতপল রাহা (৪২) ও একই এলাকার মৃত জগদিশ দত্তের ছেলে নয়ন দত্ত (২১)।

এতে আহত নূর মোহাম্মদের বাড়ি রামপালের চাকশ্রী এলাকায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

এঘটনায় পিকআপ চালক ওসমান গনিকে আটক করেছে ফকিরহাট থানা পুলিশ। ওসমান গনি (২০) সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।

শুক্রবার (২৩ জুলাই) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার বৈলতলী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাগেরহাট ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করেছে।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক ও ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ইমরান খান ও মনিরুজ্জামান বলেন, হঠাৎ করে একটি বিকট শব্দ শুনতে পাই। রাস্তায় এসে দেখি অটোটি দুমড়ে মুচড়ে গেছে। লোকজন রাস্তার উপর পরে আছে। তখনো একজনের হাতপা নড়ছিল। তাকে আমরা ফকিরহাট হাসপাতালে ভর্তি করেছি। এরা নওয়াপাড়া বাইলোর বাজারে পান বিক্রি করে অটোতে বাড়ি ফিরছিলেন।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, আমরা ঘটনাস্থল থেকে ছয়টি মরদেহ উদ্ধার করেছি। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও ইজিবাইকসহ মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছি। ইজিবাইকে থাকা আরও এক যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইজিবাইকটি ফকিরহাট থেকে নওয়াপাড়া এলাকায় এবং ট্রাকটি ফকিরহাটের দিকে যাচ্ছিল।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, আমরা পিকআপ চালককে আটক করেছি। সে সাতক্ষীরা থেকে লোক নিয়ে শিবচর-মাদারীপুর গিয়েছিল। সেখানে লোক নামিয়ে দিয়ে ফেরার পথে পিকআপটি ইজিবাইককে ধাক্কা দেয়।