সারা বাংলা

স্ত্রীকে নির্মম নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বামী গ্রেপ্তার 

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় দাবি করা যৌতুকের টাকা না দেওয়ার কারণে হালিমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে নির্মমভাবে নির্যাতন করেছে স্বামী মুরাদ শেখ। রোববার (১ আগস্ট) সকাল ১০টার দিকে সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়নের কাজীরবাগ গ্রামে ওই নারীকে নির্যাতন করা হয়। 

এ ঘটনায় মাদকাসক্ত স্বামী মুরাদ শেখকে (৪৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গুরুতর আহত গৃহবধু হালিমা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, গৃহবধু হালিমাকে নির্যাতনের দৃশ্য পাশের বাড়ির লোকজন গোপনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। মূহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। 

ওই ভিডিওতে দেখা যায়, হালিমাকে মাটিতে ফেলে চুল ধরে মুখেসহ শরীরের বিভিন্ন জায়গায় ক্রমাগত কিল-ঘুষি মারছে স্বামী মুরাদ শেখ। এভাবে কয়েক মিনিট ধরে বিভিন্নভাবে তাকে মারতে থাকে। হালিমা নিজেকে ছাড়িয়ে নিতে চাইলে তাকে আবার ধরে এনে একইভাবে নির্যাতন করতে থাকে মুরাদ শেখ।

ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন আরও জানান, মাদকাসক্ত মুরাদ শেখ নেশা করবে বলে যৌতুকের টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রীকে শারীরিক নির্যাতন করতেন। মুরাদ উপজেলার কাজীরবাগ গ্রামের হেলাল শেখের ছেলে। তিনি পেশায় একজন মাংস বিক্রির কসাই।

ওসি আরও জানান, স্থানীয়দের দেওয়া গৃহবধুকে নির্যাতনের খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ পাঠিয়ে মুরাদকে গ্রেপ্তার করা হয়। গৃহবধু হালিমা বেগমের লিখিত অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে সন্ধ্যায় মামলা করা হয়েছে।