সারা বাংলা

দুর্বৃত্তের হামলায় ব‌্যবসায়ী নিহত

কিশোরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তদের হামলায় আবু হানিফ হাছু নামে এক ব‌্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ৭টায় জেলা সদরের বিন্নাটি ইউনিয়নের দনাইল এলাকায় এই হত‌্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

নিহত আবু হানিফ হাছু (৪৫) শহরের হারুয়া এলাকার কলেজ রোডের মৃত নূরু মিয়া ওরফে নূরু খাঁর ছেলে। তিনি গত পৌরসভা নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ছিলেন।

নিহত হাছুর বড় ভাই সোহরাব হোসেনের বরাত দিয়ে ওসি জানান, প্রতিদিনের মত সকাল ৬টায় বের হয়ে তিনি তার ফিসারিতে চলে যান। সেখানে তিনি ফিসারির মাছের খাবার ও বাগানের পরিচর্যা করছিলেন। এমন সময় পূর্ব শত্রুতা জের ধরে প্রায় ১০-১৫ জন সন্ত্রাসী তার ওপর অর্তকিত হামলা চালায়। সন্ত্রাসীরা তাকে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। পরে এলাকাবাসীর সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে, ময়মনসিংহ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত‌্যু হয়।

ওসি আরও জানান, গত ৪/৫ দিন আগেও হাছুর সঙ্গে ব‌্যবসায়ীক কর্মকাণ্ড নিয়ে কতিপয় সন্ত্রাসীদের বাকবিতণ্ডা হয়েছিল। পূর্বের ঘটনার রেশ ধরেই তাকে হত‌্যা করা হয়েছে বলে মনে করেন তার স্বজনরা।

নিহতের লাশ ময়মনাতদন্তের জন‌্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার একটি হত‌্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।