সারা বাংলা

জামালপুরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বাদ জুম্মা স্টেশন বাজার মোড়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলটির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্টন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিবসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

অনুষ্ঠানে ওয়ারেছ আলী মামুন বলেন, ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী ছিলো। কিন্তু প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা দলীয় কার্যালয়ের সামনে করতে দেওয়া হয়নি। পরে একটি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। কিন্তু সেখানেও পুলিশ নেতাকর্মীদের উপর লাঠিচার্জ ও ৮ জন নেতাকর্মী গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এ সময় তিনি গ্রেপ্তারকৃত নেতাদের মুক্তি দেওয়ার দাবি জানান। পরে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।