সারা বাংলা

মসজিদে ঢুকে মাছ ব্যবসায়ীকে কোপালো ঠিকাদার

বরগুনায় মসজিদে ঢুকে মো. জাফর (৩৮) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বাদল নামে এক ঠিকাদার ও তার ছেলে ওলিউল্লাহ ওলি। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদরের সোনাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরগুনা সদর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় মাছ ব্যবসায়ী জাফরের ভাইয়ের ছেলে বেল্লালের (১২) সাথে ঠিকাদার বাদলের ছেলে স্বাধীনের (১০) ঝগড়া হয়। এ নিয়ে মাগরিবের আজানের আগ মুহুর্তে তর্ক হয় জাফর ও স্বাধীনের মায়ের সাথে।

মাগরিবের আজান দিলে জাফর পাশের মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ শেষে মসজিদের ইমাম যখন মোনাজাত শুরু করেন, তখনই স্বাধীনের বাবা বাদল ও স্বাধীনের বড় ভাই ওলি মসজিদে প্রবেশ করে জাফরকে এলাপাতারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এলাকাবাসীর সহায়তায় জাফরকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা।

বরগুনা সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. সোহরাব হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘জাফরকে হাসপাতালে নিয়ে আসতে কিছুটা দেরি হওয়ায় অনেক রক্তক্ষরণ হয়েছে। তাই তার অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম রাইজিংবিডিকে জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন তিনি। ঘটনাটিকে খুবই দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন, ‘এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ দেয়নি জাফরের স্বজনরা। তবে, মৌখিকভাবে অভিযোগ পেয়েই আসামিদের আটক করতে কাজ শুরু করেছে পুলিশ।’