সারা বাংলা

মুজিবনগরে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে ৪ জন আহত

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

আজ শনিবার (১১ সেপ্টম্বর) দুপুর আড়াইটার দিকে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কে মুজিবনগর উপজেলা গেট ও মুজিবনগর থানা গেটের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- জয়পুরহাটের দিলিপ হরিজনের ছেলে বকুল (২৭), মেহেরপুরের বামনপাড়ার অজয়ের ছেলে তাপস (২২), হালদারপাড়ার সোহেলের ছেলে রামা (২০) ও মুজিবনগর উপজেলার পুরন্দরপুর গ্রামের নাসির উদ্দীনের ছেলে মফিজুল (২৭)।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, মফিজুল মুজিবনগর থেকে তার নিজ গ্রাম পুরন্দরপুরে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় মেহেরপুরের দিক থেকে বকুল, তাপস ও রামা একটি মোটরসাইকেল যোগে দ্রুতগতিতে মুজিবনগরের দিকে যাওয়ার সময় মফিজুলের মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। তখন মোটরসাইকেল দুটি রাস্তার উপর ছিটকে পড়ে সবাই আহত হয়। 

ওসি আরও জানান, মুজিবনগর থানার এসআই ইকবাল ও এএসআই আক্তার দেখতে পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে মফিজুল, তাপস ও রামার অবস্থা গুরুতর হওয়ায় তাদের মেহেরপুর সদর জেনালের হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখান থেকে মফিজুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।