সারা বাংলা

ভাড়া বেশি চাওয়ায় অটোরিকশার চালককে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে ভাড়া ১০ টাকা বেশি চাওয়ায় বাকবিতণ্ডার জের ধরে এক অটোরিকশার চালককে কুপিয়ে হত্যা করেছে এক যাত্রী। অভিযুক্ত ব্যক্তি পলাতক আছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামে মো. আবুল হোসেন (৩৫) নামের ওই রিকশাচালককে কোপানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত‌্যু হয়। আবুল হোসেন ওই গ্রামের চান মিয়ার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরে আবুল হোসেন চৌমুহনী রেল স্টেশন থেকে এক ব্যক্তিকে রিকশায় নিয়ে গনিপুর গ্রামে যান। ভাড়া নেওয়ার সময় ১০ টাকা বেশি চাওয়ায় যাত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হয় তার। এর জেরে যাত্রী তার বাড়ি থেকে দা এনে চালকের গলায় কোপ দেয়। এতে তার শ্বাসনালীর কিছু অংশ কেটে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত আবুল হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে মারা যান আবুল হোসেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। অভিযুক্ত যাত্রীকে আটকের চেষ্টা করছে পুলিশ।