সারা বাংলা

আমঝুপিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ 

মেহেপরপুর সদর উপজেলার আমঝুপিতে ৪ মোটরসাইকেলের সংঘর্ষে ইয়াহিয়া (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। 

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে আমঝুপি ফার্মের কাছে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন রাব্বি, ইমরান ও সাগর নামের আরও তিন ব্যক্তি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বিষয়টি জানিয়েছেন। নিহত ইয়াহিয়া কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলার গোলাম হোসেনের ছেলে।

আহত রাব্বি মেহেরপুরের মুজিবনগর উপজেলার পুরোন্দপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে, ইমরান মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের মিলন হোসেনের ছেলে এবং সাগর চাঁদবিল গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

ওসি শাহ দারা খান জানান, রাব্বি, ইমরান ও সাগর নামের তিনজন পৃথক তিনটি মোটরসাইকেলে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর দিকে আসছিলেন। অপরদিকে, একটি মোটরসাইকেলে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন ইয়াহিয়া। চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে আসা রাব্বির মোটরসাইকেল মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ফার্মের কাছে ইয়াহিয়ার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। একই সময় ইমরান এবং সাগরের মোটরসাইকেল দু’টি তাদের মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই ইয়াহিয়া মারা যান। আহত  হন রাব্বি, ইমরান ও সাগর। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। মারাত্মক আহত রাব্বিকে কুষ্টিয়া মেডিক‌্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। রাব্বির অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।