সারা বাংলা

১০ লাখ টাকার হেরোইনসহ গ্রেপ্তার ১

সিরাজগঞ্জে ১০ লাখ টাকার হেরোইনসহ সুমন আলী (২৩) নামের এক শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ১২ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার সুমন আলী চাঁপাইনবাবগঞ্জের নামোচকপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সহকারী পুলিশ সুপার জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের যমুনা ফুড কর্নারের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ এক শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। ১০০ গ্রাম হেরোইনের আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও নগদ ১ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক কারবারি দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন।

ওই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দ করা আলামতসহ তাকে আজ সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।