সারা বাংলা

কুষ্টিয়ায় পদ্মাপুরাণ গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মাপুরাণ গানকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিরা দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে দৌলতপুর উপজেলার জয়রামপুর বাজারে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে। দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে জয়রামপুর বাজার সংলগ্ন এলাকায় স্থানীয়দের আয়োজনে পদ্মাপুরাণ গানের আসর বসে। গান শুনতে গিয়ে মনোজ ও মহিন নামে দুই যুবক অশালীন কর্মকাণ্ড শুরু করলে লিটন মাস্টারের লোকজন তাদের মারধর করে।

এরই জের ধরে শুক্রবার দুপুরে জয়রামপুর বাজারে খলিল মেম্বর ও লিটন মাস্টারের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে জনি, তুহিন, আব্দুল আলীম, লিটন মাস্টার, ছলিম ও হুমায়নসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

সংঘর্ষের ঘটনায় দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।