সারা বাংলা

নেত্রকোনায় স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ

নেত্রকোনার বারহাট্টায় ইউপি নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. সুজন চৌধুরীর বাড়িতে হামলা ও নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৭ অক্টোবর) মধ্যরাতে উপজেলার ৬নং সিংধা ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাত দেড়টার দিকে উপজেলার ভাটিপাড়া গ্রামের স্বতন্ত্র প্রার্থী মো. সুজন চৌধুরীর বাড়িতে হামলা চালায় মুখোশধারী দুর্বৃত্তরা। এসময় ঘরে থাকা চেয়ার, টেবিল, আসবাবপত্র ভাংচুর করা হয়। এছাড়া ঘরে থাকা নগদ তিন লক্ষ ৭০ হাজার টাকাও নিয়ে যায় তারা।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মো. সুজন চৌধুরী বলেন, ঘটনার সময় আমি ঘরে ছিলাম না। আমাকে খুন করার উদ্দেশ্যে এই হামলা চালায় দুর্বৃত্তরা।

নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেওয়ায় প্রতিপক্ষ নৌকা প্রতীকের সমর্থকদের হামলার জন্য দায়ী করেছেন তিনি।

অভিযোগের বিষয়ে জানতে নৌকা প্রতীকের প্রার্থী শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।