সারা বাংলা

সালনায় ওয়ালটন প্লাজা উদ্বোধন

গাজীপুরের সালনায় উদ্বোধন হলো দেশের ইলেকট্রিক ও ইলেক্ট্রনিক্স পণ্য উৎপাদন বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের নিজস্ব আউটলেট ওয়ালটন প্লাজা।

রোববার (২৮ নভেম্বর) বিকেলে ওয়ালটনের প্লাজার ৩৯৩তম প্লাজা হিসেবে ডিভিশন-৪ এর আওতাধীন গাজীপুর ইস্ট এরিয়ায় ওয়ালটন প্লাজার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে নতুন এ প্লাজার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওয়ালটন প্লাজার হেড অব সেলস আবুল কালাম আজাদ, ডিভিশন-৪ এর চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর, ক্রেডিট সেকশন হেড সাদত হোসেন, গাজীপুর মেট্রো সদর থানার এসআই লুৎফর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের সাবেক প্যানেল মেয়র মো. নাজিমুদ্দিন ও কাউন্সিলর তানভীর আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সালনা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম, সালনা বণিক সমিতির ব‌্যবসায়িক নেতা, স্থানীয় সাংবাদিক, গাজীপুর ইস্ট  এরিয়ার এরিয়া ম্যানেজার রাজিব ফেরদৌস ও ক্রেডিট মনিটর শাকিল হোসেন গাজীপুর ওয়েস্ট এরিয়ার এরিয়া ম্যানেজার নূরে আলম সিদ্দিক ও ক্রেডিট মনিটর শাহাদত হোসেন ও প্লাজার ম্যানেজাররা।

ওয়ালটন প্লাজার ওয়ালটন প্লাজার হেড অব সেলস আবুল কালাম আজাদ রাইজিংবিডিকে জানান, ওয়ালটন বর্তমানে বাংলাদেশের এক নম্বর ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড। দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনে বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্য বিশেষ করে, ফ্রিজ, এলইডি টেলিভিশন, মোবাইল ফোন, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ওয়াশিং মেশিনসহ হোম অ‌্যাপ্লায়েন্স এবং ইলেক্ট্রিক অ‌্যাপ্লায়েন্স পণ্য সব শ্রেণির মানুষের হাতে হাতে পৌঁছে দিতে গাজীপুরের সালনায় আরও একটি নতুন প্লাজার যাত্রা শুরু করেছে।

 

ডিভিশন-৪ এর চিফ ডিভিশনাল অফিসার ওয়াহিদুজ্জামান তানভীর বলেন, ‘নতুন এ প্লাজা থেকে স্থানীয় সব শ্রেণির মানুষ সহজ শর্তে, ন্যুনতম ডাউন পেমেন্টে কিস্তিতে এবং নগদে ওয়ালটন পণ্য কিনতে পারবেন। প্লাজায় ওয়ালটনের এলইডি টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল ফোন, এসি, হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন ধরনের পণ‌্য পাওয়া যাবে।  গাজীপুরের সালনায় নতুন এ প্লাজা চালু হওয়ায় এ অঞ্চলের সব শ্রেণির মানুষ নতুন সুবিধায় দেশিয় এক নম্বর ব্র্যান্ড ওয়ালটন পণ্য সহজে কেনার নতুন সুযোগ উন্মোচন হলো।’