সারা বাংলা

একই ইউনিয়নে শাশুড়ি ও জামাতা জয়ী 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরার মহম্মদপুর উপজেলার একই ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে শাশুড়ি ও পুরুষ সদস্য পদে জামাতা নির্বাচিত হয়েছেন। 

উপজেলার বাবুখালী ইউনিয়নের ৩, ৪ ও ৫নং ওয়ার্ডে শাশুড়ি মোছা. আলেয়া খাতুন ও একই এলাকার ৩নং ওয়ার্ড থেকে জামাতা মো. রনি মোল্যা জয়লাভ করেন। এ নিয়ে দুই পরিবারে ও সমর্থকদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। 

বাবুখালী ইউনিয়নের ওই তিন ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে মোছা. আলেয়া খাতুন হেলিকপ্টার প্রতীক নিয়ে ২ হাাজার ৮৪ ভোট পেয়ে জয়ী হন। মোছা. আলেয়া খাতুন ও রনি মোল্যা আগে একবার একই পদে নির্বাচন করে পরাজিত হন।

আলেয়া খাতুন বলেন, এবার জয়ের ব্যাপারে তিনি আশাবাদী ছিলেন। গতবার মাত্র কয়েক ভোটে পরাজিত হন। বেশ কিছু ভোট বাতিল হয়েছিল। এই কারণে গতবার তিনি পরাজিত হন। 

মোরগ প্রতীকে ৫৭২ পেয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পরাজিত করে ৩নং ওয়ার্ডের সদস্য পদে জয়ী হয়েছেন রনি মোল্যা। নিকটতম প্রতিদ্বন্দ্বী টিউবওয়েল প্রতীক নিয়ে ৫৩০ ভোট পেয়েছেন। রনি মোল্যা জানান, নির্বাচনে ভোটাররা তাকে জয়ী করবেন এমন আশা ছিলো তার। 

নবনির্বাচিত বাবুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. সাজ্জাদ আলী শাশুড়ি ও জামাতা নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানান।