সারা বাংলা

বগুড়ায় শুরু হয়েছে মাসব্যাপী পুনাক শিল্পপণ্য মেলা

বগুড়ায় শুরু হয়েছে মাসব্যাপী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শিল্পপন্য মেলা। শনিবার দুপুরে শহরের আলতাফুন্নেচ্ছা খেলার মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

মেলায় ৩০ টি জেলা থেকে শিল্পপন্যের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেছেন। খাবার ও বিভিন্ন ধরণের পণ্যের প্রায় ১শ’র বেশি স্টল রয়েছে। মেলায় প্রথম দিন বিকাল থেকে দর্শনার্থীদের ভীড় বাড়তে থাকে। উৎসবমূখর পরিবেশেই জানুয়ারি মাসব্যাপী এই মেলা চলবে মনে করছেন আয়োজকরা।

পুনাক বগুড়ার ভারপ্রাপ্ত সভানেত্রী দ্বিল আফরোজ জামানের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন সিআইপি, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, পুনাক বগুড়ার সাধারণ সম্পাদক মঞ্জুরী ইসলাম, বাংলাদেশ মনিপুরী তাঁত ও জামদানি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, সিআইডি বগুড়ার পুলিশ সুপার কাউছার শিকদারসহ জেলা পুলিশের উর্ধবতন কর্মকর্তা, পুলিশ সদস্য ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মাস ব্যাপী পুনাক এর শিল্পপন্য মেলায় মিলছে, নকশিকাঁথা, হাতের কাজ করা থ্রিপিস, মেয়েদের ভ্যানিটি ব্যাগ, জুয়েলারি অর্নামেন্টসহ বিভিন্ন পণ্য সামগ্রী। এছাড়া বাচ্চাদের বিনোদনের জন্য নাগরদোলাসহ বিভিন্ন ধরণের রাইড। মেলার অন্যতম আকর্ষণ ডান্সিং পানির ফোয়ারা।