সারা বাংলা

ব্রাহ্মণবাড়িয়ায় তিন সন্তানের জননীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় শাহিনুর আক্তার (২২) নামে তিন সন্তানের এক জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২ জানুয়ারি) দুপুরে পৌর এলাকার গোকর্ণঘাট গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শাহিনুর আক্তার ওই গ্রামের প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী।

পুলিশ ও শাহিনুরের স্বজনরা জানান, ২০০৮ সালে গোকর্ণঘাট এলাকার মৃত লতিফ মিয়া ছেলে ফারুক হোসেনের সঙ্গে একই এলাকার রাশেদ আলীর মেয়ে শাহিনুরের বিয়ে হয়। এর কয়েক মাস পর ফারুক বিদেশে চলে যায়। এর মধ্যে গত কয়েক বছর ধরে শাহিনুরের মানসিক সমস্যা দেখা দেয়। তাকে বেশ কয়েকবার বিভিন্ন জায়গায় চিকিৎসা করানো হয়। মানসিক সমস্যা থাকায় তার তিন ছেলে-মেয়ে চাচার বাসায় থাকতো।

রোববার সকালে শাহিনুরের বেডরুম থেকে দুর্গন্ধ ছড়ালে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে শাহিনুরের লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। এ ব্যাপারে পরিবারের পক্ষ কোনো অভিযোগ দেয়া হয়নি।