সারা বাংলা

স্ত্রীর সঙ্গে পরকীয়া, বন্ধুর হাতে বন্ধু খুন

নিজের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের জেরে বন্ধুকে খুন করার অভিযোগে ইমাম হোসেন ওরফে হৃদয় নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার বরগুনার আমতলী উপজেলার গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮। 

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে পটুয়াখালী ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, গত ৪ জানুয়ারি ঢাকার তুরাগ এলাকার বৃন্দাবন বস্তির নিজ ঘরে বন্ধু রাসেলের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় হৃদয়। পরে ঘটনাস্থলেই ছুরি দিয়ে রাসেলকে কুপিয়ে হত্যা করে সে। এসময় তার স্ত্রী আখিনুরকেও কুপিয়ে জখম করা হয়। ঘটনার পরের দিন রাসেলের পিতা বাদী হয়ে হৃদয়কে প্রধান আসামি করে তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন। 

র‌্যাব আরও জানায়, রাসেলকে খুন করার পরই গাবতলি বাসস্ট‌্যান্ড হয়ে কুয়াকাটায় চলে আসে হৃদয়। পরের দিনই তার আপন খালাতো ভাইয়ের শ্বশুর বাড়ি বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের দক্ষিণ গাজীপুর গ্রামের মনিরুল ফকিরের বাড়িতে আত্মগোপন করে। বিষয়টি চাঞ্চল্যকর হওয়ায় র‌্যাবের নজরে আসে। 

পরে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। হৃদয় মাদারীপুরের কালকিনি এলাকার সোহরাব হাওলাদারের ছেলে। ঢাকার তুরাগ এলাকায় গার্মেন্টসে কাজ করা সুবাদে রাসেলের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে ওঠে।