সারা বাংলা

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো দুই স্কুলশিক্ষার্থীর

মাদারীপুর সদর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে জনি ফরাজী (১৫) ও নাঈম ফরাজী (১৫) দুই স্কুলশিক্ষার্থী।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগঞ্জ সেতু’র উত্তরপাড়ে চাছার এলাকায় এদুর্ঘটনা ঘটে। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। 

জনি ফরাজী চাছার গ্রামের জহির ফরাজীর ছেলে এবং নাঈম ফরাজী একই গ্রামের লোকমান ফরাজীর ছেলে। এরা দু’জনই জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। 

পরিবার ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে হবিগঞ্জ সেতু’র দক্ষিণপাড় থেকে উত্তরপাড়ে যাচ্ছিলো জনি ও নাঈম। এসময় মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় সেতুর পিলারের সাথে ধাক্কা লেগে গুরুতর জখম হয়। এতে মোটরসাইকেলের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাত ১১টার দিকে সদর হাসপাতালে নাঈম ফরাজী ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে জনি ফরাজী মারা যায়। পরে মৃতদেহ নিহতের বাড়ীতে নিয়ে আসেন স্বজনরা। দুই শিক্ষার্থীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন,‘রাতে অতিরিক্ত স্পিডে মোটরসাইকেল চালানোর ফলে দুঘর্টনা ঘটেছে। নিহতের পরিবার তাদের মৃতদেহ নিয়ে গেছেন। প্রত্যেকের পরিবারের উচিত উঠতি বয়সী ছেলে-মেয়েদের মোটরসাইকেল চালানোর বিষয় সাবধান করে দেওয়া।’