সারা বাংলা

দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, ২ কলেজছাত্র নিহত

শেরপুরের নকলা উপজেলায় বেপরোয়াগতির মোটরসাইকেল দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়ায় দুই কলেজছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) রাত পৌনে ১২টার দিকে উপজেলার কায়দা এলাকার নকলা-চন্দ্রকোনা সড়কের এই দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বী আলম (২৫) উপজেলার মোছারচর গ্রামের পল্লী চিকিৎসক আব্দুর রাজ্জাকের ছেলে ও নকলা সরকারি হাজী জালমামুদ কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। আর ওয়াশিম (২১) একই এলাকার রাজমিশ্রী ফারুক মিয়ার ছেলে ও একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মুজিব জন্মশতবর্ষ মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে বাড়ি ফেরার পথে কায়দা এলাকার পাগলি মার্কেটের সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয় মোটরসাইকেল। এতে রাব্বী এবং ওয়াশিম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাব্বীকে মৃত ঘোষণা করেন এবং ওয়াশিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওয়াশিমের মৃত্যু হয়।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান দুই ছাত্রের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

এদিকে, একই রাতে শ্রীবরদী উপজেলার কুরুয়া বাজারে কৃষি ব্যাংকের সামনে রাস্তায় ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লে এক ব্যক্তি মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাতেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ব্যাপারে শ্রীবরদী থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।