সারা বাংলা

পুলিশ সদস্যের মৃত্যুর ঘটনায় কভার্ডভানের চালক গ্রেপ্তার

ফেনী শহরের রামপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মঙ্গলবার (১২ এপ্রিল) ভোরে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় অভিযুক্ত চালক জাফর উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে ফেনীর মহিপালস্থ র‌্যাব-৭ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বাহিনীটির অধিনায়ক লে. কর্ণেল এম এ ইউসুফ।

এমএ ইউসুফ জানান, মঙ্গলবার ভোরে মহাসড়কের নিরাপত্তা জোরদার করতে পুলিশের একটি দল ফেনী অংশের রামপুর এলাকায় কর্মরত ছিলো। এ সময় চট্রগ্রাম থেকে ঢাকাগামী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট ২০০৭২৯) কে দাঁড়ানোর সংকেত দেওয়া হয়। কিন্তু চালক জাফর উদ্দিন গাড়িটি না থামিয়ে মাদকাসক্ত অবস্থায় পুলিশ পিকআপ ভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেন। এতে পুলিশ সদস্য মোতাহের হোসেন মারা যান। আহত হন আসাদুল ইসলাম নামে অপর এক পুলিশ সদস্য। ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি রেখে পালিয়ে যান জাফর উদ্দিন ও তার সহযোগী জয়।

তিনি আরো জানান, ঘটনার পর থেকে কাভার্ডভ্যানটির চালক জাফর উদ্দিনকে ধরতে বিভিন্নস্থানে অভিযানে নামে র‌্যাব। পরে নোয়াখালীর সেনবাগ থানার দক্ষিণ রাজা রামপুর এলাকার নাছির উদ্দিনের বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জাফর উদ্দিনকে ফেনী মডেল থানায় পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফেনী ক্যাম্পের কোম্পানী কোমান্ডার স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান, সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী প্রমুখ।