সারা বাংলা

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল চবি ছাত্রের

বেপরোয়া গতির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো.তুষার (২৫) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় মো.হাসান (২৭) নামে আরো এক মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়।   

রোববার (৮ মে) দিবাগত রাতে নোয়াখালীর চাটখিল উপজেলায় সোবহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তুষার (২৫) চাটখিল উপজেলার শ্রীনগর গ্রামের কাদের হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে তুষার ও তার বন্ধু হাসান চাটখিল থেকে পার্শ্ববর্তী জেলা লক্ষ্মীপুরের দত্তপাড়ায় যাচ্ছিল। পথে চাটখিলের সোবহানপুর এলাকায় আসলে তীব্র গতির মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই ছিটকে যায়। এতে গুরুত্বর আহত হয়ে ঘটনাস্থলেই তুষারের মৃত্যু হয় এবং হাসানও গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহত হাসানকে  উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করে।  

বিষয়টি নিশ্চিত করেন চাটখিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।