সারা বাংলা

ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি সাকিল, সম্পাদক সাব্বির

ব্রাহ্মণবাড়িয়ার পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে কামরুল ইসলাম সাকিল ও সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ সাব্বিরের ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ।

শুত্রুবার (২০ মে) রাত ১২টায় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন স্বাক্ষরিত একবছর মেয়াদী ৩২ সদস্য বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির প্রেসের মাধ্যমে জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল এবং একই সাথে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী এক বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সভাপতি হিসেবে কামরুল ইসলাম সাকিল ও সাধারণ সম্পাদক হিসেবে শিব্বির আহমেদ সাব্বিরসহ ৩২ সদস্যদের নাম ঘোষণা করে নতুন কমিটি অনুমোদন দেওয়া হলো।

কমিটির অনুমোদনের সত‌্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের নতুন সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ শনিবার বিকেলে রাইজিংবিডিকে বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশমতো ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের নতুন কমিটির সকল সদস্যদের সাথে নিয়ে দেশের কল্যাণে কাজ করতে চাই।