সারা বাংলা

কলেজ শিক্ষকের কব্জি কেটে নিলো দুর্বৃত্তরা

কুষ্টিয়ায় তোফাজ্জেল বিশ্বাস (৫২) নামে এক কলেজ শিক্ষককে কুপিয়ে ডান হাতের কব্জি বিছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। এ ছাড়া, তার শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ওই শিক্ষককে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে। 

স্থানীয়রা জানান, বংশীতলা নতুন ব্রিজের ওপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিলো। সেখানে ১০-১৫ জন লোক আগে থেকেই লুকিয়ে ছিলো। অধ্যাপক তোফাজ্জেল তার নিজ বাড়ি শালঘর মধুয়া থেকে কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিলেন। তিনি বংশীতলা ব্রিজের ওপর পৌঁছালে দুর্বৃত্তরা হামলা চালায়। এসময় তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তোফাজ্জেল বিশ্বাস কুমারখালি বাঁশগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমারখালি শালঘর মধুয়া এলাকার জালাল বিশ্বাসের ছেলে।

কুমারখালি থানার (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন এ হামলা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ নিয়ে থানায় আসেনি। তবে দোষীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।