সারা বাংলা

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ায় রবিন ইসলাম (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে পৌরসভার সাবগ্রাম এলাকার ঘুনিয়াতলা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। 

নিহত রবিন শহরের ভাটকান্দি দক্ষিণপাড়া’র রফিকুল ইসলামের ছেলে। তিনি পেশায় নির্মাণশ্রমিক ছিলেন।

জানা গেছে, ঘুনিয়াতলা উচ্চ বিদ্যালয়ে এসএসসি-২২ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিলো। অনুষ্ঠান চলাকালে শিক্ষার্থীরা স্কুল মাঠের এক কোণে টয়লেটের পাশে রবিনের লাশ দেখতে পান। পরে স্কুল কর্তৃপক্ষ এবং স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।  

রবিনের বাবা রফিকুল ইসলাম জানান, স্কুলের অনুষ্ঠান দেখার জন্য রবিনকে তার কয়েকজন বন্ধু দুপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর দুপুর আড়াইটার পর তাকে মোবাইল ফোনে স্থানীয় এক ব্যক্তি জানান তার ছেলেকে স্কুল মাঠে মারধর করা হচ্ছে। বিষয়টি জানার পর স্কুলে গিয়ে মাঠের এক কোণে ছেলের লাশ পড়ে থাকতে দেখেন তিনি। 

নারুলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহমুদ হাসান জানান, রবিনের মাথা ও শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। রবিনের বিরুদ্ধে স্কুল ছাত্র নয়ন হত্যা মামলাসহ মোট ৩টি মামলা রয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।’