সারা বাংলা

মানিকগঞ্জে ৫ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৩

মানিকগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে মানিকগঞ্জ পুলিশ। এসময় বিভিন্ন ব্র্যান্ডের ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয় বলেও জানানো হয়েছে।

সোমবার (২৫ জুলাই) দুপুরে মানিকগঞ্জ সদর থানায় সংবাদ সম্মেলনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা এ তথ্য জানিয়েছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, ফরিদপুরের কোতয়ালীর থানার বঙ্গেসদ্দি এলাকার শফিকুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (২৭), একই উপজেলার নরসিংহাদিয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে নূর মোহাম্মদ (২৮) ও ছনপচা এলাকার ওয়াজেদ মোল্লার ছেলে মহিদ মোল্লা (২৫)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত মাসের ২৪ তারিখ মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের পাশের বিআরডিবি অফিসের সামনে থেকে হোন্ডা কোম্পানির ১৬০ সিসির একটি হর্নেট মোটরসাইকেল চুরি হয়। এরপর মোটরসাইকেলের মালিক জসিমউদ্দিন সদর থানায় অভিযোগ করেন। গতকাল (রোববার) তিনি বাদী হয়ে মামলা দায়ের করেন।

ভাস্কর সাহা জানান, সিসিটিভির ভিডিও ফুটেজ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে ফরিদপুর থেকে জহিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে জহিরুল ইসলামের দেওয়া তথ্যমতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নূর মোহাম্মদ ও মহিদ মোল্লাকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ বিভিন্ন কোম্পানির দামি ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর আজ দুপুরে গ্রেপ্তারকৃতদেরকে কোর্টে পাঠানো হয়।