সারা বাংলা

মানিকগঞ্জে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ 

মানিকগঞ্জের সিংগাইরে এক নারীর সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজাউল হকের বিরুদ্ধে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করলেও সম্প্রতি ওই পুলিশ কর্মকর্তা তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন বলে অভিযোগ করেন ওই নারী।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয় চত্বরে ওই নারী গণমাধ্যমকর্মীদের জানান, গত বছরের ২০ ডিসেম্বর থেকে ওই পুলিশ কর্মকর্তার সঙ্গে তার পরিচয়। এরপর তাদের মধ্যে প্রেম হয়। বিয়ের প্রলোভনে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন তিনি।

তিনি বলেন, রোববার (৩১ জুলাই) মধ্যরাতে সহকারী পুলিশ সুপারকে ফোন করলে তার স্ত্রী ফোন ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরদিন সোমবার (১ আগস্ট) সকালে তার বাসায় যাই। এ সময় রেজাউল হকের স্ত্রী তাকে মারপিট করেন বলে অভিযোগ করেন ওই নারী।

এ বিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা কথা বলতে রাজি হননি। অভিযুক্ত রেজাউল হকের ফোন বন্ধ থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, মেয়েটি মঙ্গলবার (১ আগস্ট) সকালে আমার কার্যালয়ে এসেছিলেন। তার সঙ্গে কথা হয়েছে। তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।